Saturday, October 19, 2013

অ্যান্ড্রয়েড ক্রিকেট গেমস সমগ্র

Julianna | 12:31 AM |
অ্যান্ড্রয়েড বন্ধুরা কেমন আছেন সবাই? আশাকরি সবাই আল্লাহ্‌তালার রহমতে ভালই আছেন। আজকে আমার এই পোস্ট ক্রিকেট প্রেমিকদের জন্য। যারা হয়ত ক্রিকেট ছাড়া এক মুহূর্ত চিন্তা করতে পারেন না আর বিশ্ব কাপ ক্রিকেট এর কথা নাই বললাম। যাই হোক আজকে আমি অ্যান্ড্রয়েড ক্রিকেট প্রেমিকদের জন্য নিয়ে আসলাম কিছু দারুণ ফাটাফাটি ক্রিকেট গেমস। আমি খেলে দারুণ মজা পেয়েছি। যার করনে আজকে আপনাদের শেয়ার করতে বসলাম। যারা ক্রিকেট ভালবাসেন না আশাকরি তারাও আজকে এই গেমগুলো খেলে ক্রিকেটকে পছন্দ করবেন। আশাকরি আপনাদের সকল এর ভালো লাগবে। তাহলে চালুন দেখে নেওয়া যাক আপনাদের জন্য কি অপেক্ষা করছেঃ
IPL Cricket Fever 2013
3.1
এটা শুধু ক্রিকেট খেলা নয় আপনি এই গেমস এর মাধ্যমে আপনি টিম ও কন্ট্রোল করতে পারবেন। প্রতিটি ম্যাচ খেলে টাকা উপার্জন করতে পারবেন এবং সেই টাকা দিয়ে আপনি প্লেয়ারদের পাওয়ারসহ অনেক কিছু কিনতে পারবেন।এছারা আপনি এই গেমটি Multi-Player এ ও খেলতে পারবেন। বলতে গেলে চমৎকার একটি ক্রিকেট গেমস।
যেভাবে ডাউনলোড করবেনঃ

ইন্সটলঃ
ডাউনলোড করার পর জিপ ফাইলটি থেকে APK আর DATA ফাইলপ্রথমে “com.indiagames.cricketfeverchallenge” নামের ফোল্ডারটি SDcard\Android\Obb ফোল্ডারে কপি করুনযদি Obb ফোল্ডার না থাকে তাহলে দয়া ক্রে বানিয়ে নিন।এর পর IPL Cricket Fever 2013.APK ইন্সটল করে মজা নিন।

World Cricket Championship Pro

এই গেম টা খেলতে অনেক মজা তবে একটু সমস্যা আছে গেমটি চলার সময় ইন্টারনেট কানেক্ট থাকতে হয়। তবে আশাকরি গেম খেললে বুঝতে পারবেন এর মজা কেমন।
3.2

যেভাবে ডাউনলোড করবেনঃ
Cricket WorldCup Fever

এই গেমটির সাইজ অনেক কম কিন্তু সাইজ এর তুলনায় গেমটি অনেক ফাটাফাটি। অন্য সকল গেম গুলো থেকে এটাকে ছোট করে দেখার মত গেম নয়।

3.3

যেভাবে ডাউনলোড করবেনঃ


Cricket T20 Fever 3D

গেম এর নাম শুনে আশাকরি কিছু একটা বুঝতে পারতেছেন যারা জাভা মোবাইল এ গেমটি খেলেছিলেন তারা তো অবশ্যয় নিবেন আর জাভা র সাথে এটির আকাশ পাতাল ব্যাবধান। এই গেমটি আবার 3D তে। তা আপনি খেলেই বুঝতে পারবেন।

3.4
Beach Cricket

হুম নাম দেখেই আশাকরি বুঝতে পারতেছেন এই গেমটি অন্যরকম। আমরা যেমন রাস্তায় অথবা গলিতে ক্রিকেট খেলি এই খেলাওটি তেমনি। এক বের খেল্লেই বুঝতে পারবেন।
3.5

যেভাবে ডাউনলোড করবেনঃ


বিভিন্ন কারণ এ আপলোড করা ফাইল মুছে যেতে পারে এজন্য আমি অথবা আপলোডেড মিডিয়া দায়ি নয়।ধন্যবাদ সকলকে।

No comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...
Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More

Search

Related Posts Plugin for WordPress, Blogger...
Related Posts Plugin for WordPress, Blogger...
Powered by Blogger.