Saturday, December 21, 2013

ওডেস্ক ইল্যান্স এবার একসঙ্গে

Julianna | 1:57 AM |
ওডেস্ক ইল্যান্স
অনলাইনে আউটসোর্সিংয়ের কাজ করার জনপ্রিয় দুই ক্ষেত্র ওডেস্ক ও ইল্যান্স একসঙ্গে কাজ করবে। এর ফলে এই দুই অনলাইন মার্কেটপ্লেসের সব ফ্রিল্যান্সার, বায়ারের সব সুবিধা একত্র করা হবে। পুরো কাজটি এখন একটি নতুন প্রতিষ্ঠানের মাধ্যমে পরিচালিত হবে।
গত বুধবার আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠান দুটি একত্রে কাজ করার ঘোষণা দিয়েছে। নতুন এই উদ্যোগ ফ্রিল্যান্সারসহ আউটসোর্সিংয়ে যুক্ত সবার জন্য আরও উন্নত সুবিধা দেবে বলে মনে করা হচ্ছে। এর মাধ্যমে ফ্রিল্যান্সার ও বায়ার দুই পক্ষেরই সঠিক কাজ ও দক্ষ কর্মী খোঁজার বিষয়টি আরও সহজ হবে। পাশাপাশি বর্তমানে যে সুবিধাগুলো রয়েছে, সেগুলোর মান উন্নয়নের পাশাপাশি যুক্ত হবে নতুন নতুন বৈশিষ্ট্য।
বিষয়টি নিয়ে ইল্যান্স কর্তৃপক্ষ জানায়, ওডেস্কের সঙ্গে যুক্ত হওয়ার ফলে সুবিধাই হবে ফ্রিল্যান্সার, বায়ারদের। পাশাপাশি মার্কেটপ্লেস হিসেবেও ভালো করা যায়।
এই দুই প্রতিষ্ঠান একত্র হওয়ায় একক প্রতিষ্ঠান হিসেবে বিশ্বের এক কোটির বেশি ফ্রিল্যান্সার এতে কাজ করবেন। আগামী চার মাসের মধ্যেই নতুন প্রতিষ্ঠানের যাত্রা শুরু হবে।
নতুন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করবেন বর্তমানে ইল্যান্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাবিও রোসাটি। পরিচালনা পর্ষদের নির্বাহী চেয়ারম্যান হিসেবে থাকবেন ওডেস্কের নির্বাহী চেয়ারম্যান থমাস লেয়টন। এ ছাড়া ওডেস্কের বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা গ্যারি সোয়ারট নতুন প্রতিষ্ঠানের কৌশলগত উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন। নতুন প্রতিষ্ঠানটি ফ্রিল্যান্সার নেওয়া, অনলাইন যোগাযোগ বৃদ্ধি, মোবাইলে ব্যবহার, দক্ষতা উন্নয়ন ইত্যাদি বিষয়ে বাড়তি জোর দেওয়া হবে। নতুন প্রতিষ্ঠানের নাম কিংবা অন্যান্য বিষয়ে বিস্তারিত জানা যাবে খুব শিগগির। —ওডেস্ক ও ইল্যান্স ব্লগ অবলম্বনে

No comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...
Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More

Search

Related Posts Plugin for WordPress, Blogger...
Related Posts Plugin for WordPress, Blogger...
Powered by Blogger.